আপনি কি Internet থেকে earning কথা ভাবছেন? "How to earn online money in Bangla 2019" আপনি কীভাবে ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করবেন তা জানতে চান? আপনি যদি এটি মনে করেন তবে আপনি কোনও উপায় খুঁজে পাবেন না। আপনি কীভাবে এটি করেন আজ আমরা আপনাকে "Bangla  কীভাবে Online earnig করতে হবে" এই নিবন্ধে পুরো বিশদ সাথে বলতে যাচ্ছি। আপনি কীভাবে online earning করবেন? অনলাইনে অর্থোপার্জন 2019 এর দ্রুত উপায়
How to earn online in Bangla 2019 | বাংলা 2019 এ


বেশিরভাগ লোকেরা Offline earning বলে মনে করেন। তবে এই বিশ্বে এমন কিছু লোক আছেন যারা Online earning করতে চান এবং কিছু লোক online money উপার্জনও করেন। আপনিও কী ভাবেন, কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়, তাই আসুন আমরা আজ আপনাদের বলি, online earning জন্য  সেরা ধারণা, যাতে আপনি 10000 থেকে 100000 টাকা বা তারও বেশি উপার্জন করতে পারেন। সুতরাং শুরু করা যাক।

 Best ways to make money online in Bangla 2019


বন্ধুরা, এই পৃথিবী বা পৃথিবীতে দুই ধরণের লোক রয়েছে। প্রথমত তিনি কিছু কাজ করছেন, এবং তিনি একইভাবে জীবনযাপন করছেন। অর্থাত, তিনি ভেবেছিলেন যে আমাদের এখন আর কিছু করার দরকার নেই, আমরা এতে পাস করব এবং সেই ব্যক্তিটি একই থাকবে।

এখন আমরা কথা বলি। অন্য ব্যক্তি যিনি এটি ভাবেন সে সম্পর্কে কী হবে? আমাদের এই কাজটি বাদে অন্য কিছু করতে হবে এবং পার্ট টাইমে অনলাইনে অর্থ উপার্জন করতে হওয়ায় অর্থের প্রয়োজন হয়। এবং আমরা এই কাজটি থেকে যথাসম্ভব বেশি পরিমাণে বা বেশি অর্থ উপার্জন করতে চাই। সুতরাং এই নিবন্ধটি কেবল তাদের জন্য যদি আপনিও তাদের মধ্যে অন্যতম হন। তারপরে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন। আমরা আপনাকে শীর্সরা পদ্ধতিটি বলতে যাচ্ছি যাতে আপনি ভাল online earning করতে পারেন।


1 .  Freelancing , How To Make Money Freelancing 2019  in Bangla


Freelancing বন্ধুরা যদি আপনি এটি সম্পর্কে কথা বলেন, আপনি এটি থেকে প্রচুর অর্থোপার্জন করতে পারেন। এই কাজটি কেবল বাড়ি থেকে করা যায়। বন্ধুরা যে কোনও উপায়ে Freelancing কাজ করতে পারে, এতে আপনি কী করতে পারেন তা আপনাকে দেখতে হবে। Freelancing কেন এমন একটি কাজ যেখানে আপনি সমস্ত ধরণের কাজ পান, এই কাজটি করার জন্য প্রথমে আপনাকে আপনার অভ্যন্তরীণ দক্ষতাগুলি আবরণ করতে হবে তারপরে আপনি নিজের দক্ষতা অনুযায়ী আপনার কাজটি করতে পারেন,
How to earn online in Bangla 2019 | বাংলা 2019 এ



বন্ধুরা, এখন আপনি Freelancing কাজ করার জন্য কাজ পাবেন, তার জন্য আপনাকে প্রথমে Freelancing ওয়েবসাইটে যেতে হবে, সেখানে আপনাকে নিবন্ধন করতে হবে register তারপরে আপনাকে এটিতে একটি ভাল প্রোফাইল তৈরি করতে হবে। আপনি যে বিশেষজ্ঞ, আপনার সুবিধার জন্য, আমরা কয়েকটি ওয়েবসাইটের নাম দিচ্ছি, এটি আঁকানো যায়।
outfiver.com, Freelancer.com, upwork.com,

2. Earn Money Online Affiliate Marketing



বন্ধুরা, আমরা এখন আমাদের সাথে কথা বলতে যাচ্ছি। এটি অনুমোদিত বিপণনের আরেকটি পদ্ধতি যা আপনাকে Online earning করতে দেয় us আমাদের এটি বুঝতে দিন। Affiliate Marketing কীভাবে কাজ করে? আমি আপনাকে একটু সংক্ষেপে বলব। এর অর্থ হল অনুমোদিত বাজারজাতকরণ। যার মধ্যে আপনি অন্যের পণ্য বিক্রি বা প্রচার করে earning করতে পারেন, এখন আপনি বুঝতে পারবেন যে এটি আপনাকে যে কোনও সংস্থার অনুমোদিত প্রোগ্রামে জড়িত করবে, তারপরে আপনাকে সেই সংস্থার পণ্যগুলির লিঙ্কটি ভাগ করে নিতে হবে। তারা আপনার পছন্দমতো কিছু করতে পারে, একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ, ব্লগ, ওয়েবসাইট বা পাঠ্য বার্তা প্রেরণ করে আপনি এতে ভাল earning করতে পারবেন।
Online earning tips in bangla



3.Blogging website


বন্ধুরা তৃতীয় উপায়। Online earning জন্য, আপনি নিজের Blog বা website তৈরি করে Online earning করতে পারবেন। কিছু নিয়ে লেখার ক্ষেত্রে যদি আপনার কোনও দুঃখ থাকে। অথবা আপনি যদি নিজের ব্লগ বা ওয়েবসাইট সম্পর্কে কাউকে কিছু দিতে চান তবে আপনার ব্লগ বা ওয়েবসাইটটি যদি ভাল ট্র্যাফিকের দিকে চলে আসে তবে Google Adsense আপনাকে Online earning সুযোগ দেয়।
Online earning in bagladesh


4. Youtube


বন্ধুরা, আপনারা সবাই জানেন। বর্তমান সময়ে প্রায় 85% লোকের স্মার্টফোন রয়েছে এবং আরও বেশি লোকেরা youtube ব্যবহার করে, কোনও সিনেমা বা ভিডিও বা কোনও তথ্যের জন্য, যদি আপনার এতে দক্ষতা থাকে তবে সে সম্পর্কে, আপনি youtube ভিডিও তৈরি করেন এবং আপনার চ্যানেল লোকদের আরও পছন্দ করে। আপনি Google Adsese থেকে অর্থ উপার্জন করতে পারেন
Earning tips in bangla



5. Online survey


বন্ধুরা, আপনি Google এমন অনেকগুলি website পাবেন যা আপনাকে Online earning সুযোগ দেয়। পছন্দ: আপনি কোনও ওয়েবসাইটকে অনলাইনে পরিবেশন করতে বলবেন এবং আপনার একটি Form ওপেন থাকবে যা আপনাকে পরিবেশনটি পূরণ এবং পূরণ করতে বলবে। দ্বিতীয়টি হচ্ছে। আপনাকে যে কোনও পণ্য পর্যালোচনা করতে বলা হবে এবং আপনি যদি এটি করেন তবে তার পরিবর্তে আপনি সেই সংস্থাকে অর্থ প্রদান করবেন।


6. Language Translator



বন্ধুরা, আমরা সবাই জানি। আমাদের বেশিরভাগ ভাষায় প্রায় সমস্ত ভাষাতেই কথা হয়। এবং এই শক্তি দিয়ে অনেক লোক Online earning করছে। বন্ধুরা, যেমন আমরা আপনাকে বলেছিলাম Freelancing সম্পর্কিত বেশিরভাগ Online কাজটি কেবল ইংরেজিতে আসে এবং এটি বিভিন্ন ভাষার জন্য যেমন কেউ কাজটি করেছে যা তাদের ইংরেজি থেকে হিন্দিতে অনুবাদ করতে হবে, আপনার যদি ইংরেজিতে আরও জ্ঞান থাকে তবে সুতরাং আপনি এটিতেও ভাল অর্থ উপার্জন করতে পারেন।
Best way to earn online in bangla


7. Online Tution


বন্ধুরা, আপনি যদি এই বিষয়টি সম্পর্কে আরও জানেন এবং আপনি যদি মনে করেন যে আপনি অন্যদের সম্পর্কে এটিকে তথ্য দিতে পারেন তবে আপনি এটির জন্য youtube বা Yl Vedantu.com , Bahrattutor.com , tutorindia.com  এ যেতে পারেন। আপনি এ থেকে Online earning করতে পারেন।
How to earn online in Bangla 2019 | বাংলা 2019 এ


আমি আশা করি বন্ধুরা আপনি এই "How to earn online in Bangla 2019 " সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছেন, এই পোস্টে আমরা আপনাকে "Online earning Tips" বলতে কুইজ করেছি। যদি তথ্যটি ভাল হয় বা আপনি এই তথ্য থেকে কিছু শিখেছেন